আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হোটেল মালিক গ্রেপ্তার, এএসআই প্রত্যাহার

সংবাদচর্চা রিপোর্ট

সোনারগাঁয়ে একটি খাবার হোটেল থেকে তরুণ-তরুণীকে আটক করে হোটেল মালিকের যোগসাজশে টাকা দাবি করেন এএসআই রিয়াজ উদ্দিন। এমন অভিযোগে এএসআই রিয়াজকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাজমহল এলাকার বন্ধু রেস্তোরা নামের একটি খাবার হোটেলে এই ঘটনা ঘটে। এ ঘটনায় হোটেল মালিক সবুজ সরকারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের তাজমহল এলাকায় ঘুরতে আসেন আড়াইহাজার উপজেলার ছোট ফাউসা এলাকার কলেজ পড়ুয়া দুই তরুণ-তরুণী। এ সময় তারা বন্ধু নামের একটি রেস্টুরেন্টে দুপুরের খাবার খেতে গেলে হোটেল মালিক একটি কক্ষে বসতে বলেন। পরে হোটেল মালিক বাহির থেকে কক্ষটি বন্ধ করে তালতলা তদন্ত কেন্দ্রের এএসআই রিয়াজকে খবর দিলে রিয়াজ ঘটনাস্থলে এসে ছেলে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। নয়তো তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হবে বলে জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে তালতলা তদন্ত কেন্দ্রের এসআই জয়নাল দ্রæত ঘটনাস্থল থেকে ছেলে মেয়েকে উদ্ধার করে তালতলা তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।

এই বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে এএসআই রিয়াজ উদ্দিনকে সাথে সাথে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে নিয়ে যাওয়া হয় এবং ঘটনাস্থল থেকে হোটেল মালিকে আটক করে পুলিশ। এই ঘটনায় হোটেল মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসান উল্লাহ বলেন, বিস্তারিত আমি বলতে পারছি না কারণ আমি ট্রেনিংয়ে আছি। তবে পুলিশ সুপারের নির্দেশে এএসআই রিয়াজকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ